রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে করোনা ভাইরাস থামছেনা, নতুন করে স্বাস্থ্য কর্মী আক্রান্ত

ওয়াহিদুর রহমান ওয়াহি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের কফ পরীক্ষা প্যাথলজিষ্ট ও করোনা রোগীদের নমুনা সংগ্রহকারী নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গতকাল মঙ্গলবার (২৮ এপ্রিল) আবু সাঈদ (৩৮) নামে এই করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মীকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে হয়। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর নিশ্চিত এই খবর নিশ্চিত করেন।

এ নিয়ে জগন্নাথপুর উপজেলায় সাতদিনে মাথায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জন। করোনার উপসর্গ নিয়ে এই পর্যন্ত ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া মোট ১০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে জগন্নাথপুর পৌর শহরের আশিঘর নামক এলাকায় আমরু মিয়ার বাড়ীতে দীর্ঘদিন যাবৎ আবু সাঈদ বসবাস করায় তার বসত ঘরসহ আরও ৫টি পরিবারকে লকডাউনের আওতায় নিয়ে আসেন স্হানীয় প্রশাসন।

করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে সর্বক্ষণ মাঠে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। সবাইকে আরো সতর্ক হওয়ার জন্য আহবান জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি