সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

ঝিনাইদহ পৌর মেয়র রাস্তায় ঘুরে ঘুরে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি : গতকাল বুধবার ইফতার পূর্ব মুহূর্তে ঝিনাইদহ পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু ঝিনাইদহ শহরের বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে রিক্সাচালক, ভ্যান চালক ও অসহায় পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য এ ছাড়াও তিনি পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে ঘুরে নিম্ন মধ্যবিত্ত আয়ের মানুষের মাঝে এসকল ইফতার সামগ্রী বিতরণ করেন এবং তাদের আহ্বান জানান আপনারা বাঁচতে হলে ঘরে থাকুন।

খাবার জন্য চিন্তা করবেন না খাবার আমি পৌর মেয়র সাইদুল করিম মিন্টু আপনাদের ঘরে পৌঁছে দেব। আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখেন তাহলে খাবারের জন্য আমার কাছে আসা লাগবে না আমি আপনাদের বাড়ি নিজে গিয়ে পৌঁছে দেব।

এসময় ইফতার সামগ্রী পেয়ে রিক্সাচালক, ভ্যানচালক, অসহায় পথচারীরা ইফতার সামগ্রী পেয়ে ঝিনাইদহের সুযোগ্য পৌর মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু’কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি