শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে তাজকিয়া সোপ ফ্যাক্টরির উৎপাদন উদ্বোধন ডিআরইউ সদস্য লেখক সম্মাননা` ২০২০ পেলেন আবু আলী মিলনের আত্মত্যাগে স্বৈরাচারবিরোধী আন্দোলনে নতুন গতি সঞ্চারিত হয়: প্রধানমন্ত্রী এনআরবি গ্লোবাল ব্যাংকের ২টি ইসলামিক ব্যাংকিং শাখার উদ্বোধন দরিদ্রদের নির্মাণ করে দেওয়া হবে স্বাস্থ্যসম্মত টয়লেট আমেরিকানরা সম্পূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচন করেছে : বাইডেন মেধাকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ব্রাসিলিয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু চেয়ার প্রতিষ্ঠার সিদ্ধান্ত চীন-বাংলাদেশ ফ্রেন্ডশীপ সেন্টারের রক্তদান কর্মসূচি সম্পন্ন হায়রে জীবন যেখানে যেমন

এটা ল্যাব উদ্বোধন নাকি শোঅফ !!! : মাহবুবুর রহমান বাবু

নোয়াখালী জেলায় মোট ১৬ করোনা রোগীর মধ্যে বেগমগঞ্জেই ৮ জন। অথচ আজ ৪ মে ‘২০ সোমবার আবদুল মালেক মেডিকেল কলেজে করোনা ল্যাব উদ্বোধনের সময় তার বিন্দুমাত্র সতর্কতার কোন লক্ষণ দেখা যায়নি।

কোন প্রকার শারীরিক দূরত্ব বজায় রাখাতো দূরের কথা, একজন আরেক জনের ঘা ঘেঁষে যেভাবে ফিতা কেটেছেন মনে হয়েছে ক্যামেরায় ছবি দেখানোর প্রতিযোগিতা চলছে।

সেখানে উপস্থিত স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ ছাড়াও মেডিকেল কলেজের অধ্যক্ষ ও জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বেশির ভাগই ছিল চিকিৎসা পেশার সাথে যুক্ত।

যারা অন্যদের সচেতন করে, তাদেরই এ অবস্থা !!

প্রশ্ন হলো জেলার করোনা হটস্পট নামে খ্যাত এই উপজেলায় এধরনের অনুষ্ঠানের প্রয়োজনীয়তা আদৌ ছিলো কিনা ? বাংলাদেশের কোথাও কি এই সময়ে এধরনের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে ?

নাকি মূল উদ্দেশ্য ছিল শোঅফ !!!

ফেসবুক থেকে নেয়া…..

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি