রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৫৮ পূর্বাহ্ন

বগুড়ায় দুই ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি ও টাকা ছিনতাই

আব্দুর রাজ্জাক বগুড়া প্রতিনিধি : বগুড়ায় সোনালী ব্যাংকের ম্যানেজার ও অপর এক সিনিয়র অফিসারকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও ভল্টের চাবি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের শাজাহানপুর থানার জোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মতিউর রহমান সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার এবং অপর আহত আতাউর রহমান একই শাখার সিনিয়র অফিসার। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাজাহানপুর থানার ওসি তদন্ত আমবার হোসেন জানান, মতিউর রহমান ও আতাউর রহমান বগুড়া শহর থেকে একটি মটর সাইকেল যোগে তাদের কর্মস্থল নন্দীগ্রাম যাচ্ছিলেন। সকাল ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের জোড়া নামক স্থানে দুর্বৃত্তরা তাদের পথরোধ করে। এরপর তাদেরকে ছুরিকাঘাত করে ভল্টের চাবি, তিন হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে আশেপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। আমবার হোসেন আরো জানান, ছুরিকাহত দুজনের অবস্থা উন্নতির দিকে। ঘটনার পর পরই পুলিশ অভিযান শুরু করেছে। সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি