শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে তাজকিয়া সোপ ফ্যাক্টরির উৎপাদন উদ্বোধন ডিআরইউ সদস্য লেখক সম্মাননা` ২০২০ পেলেন আবু আলী মিলনের আত্মত্যাগে স্বৈরাচারবিরোধী আন্দোলনে নতুন গতি সঞ্চারিত হয়: প্রধানমন্ত্রী এনআরবি গ্লোবাল ব্যাংকের ২টি ইসলামিক ব্যাংকিং শাখার উদ্বোধন দরিদ্রদের নির্মাণ করে দেওয়া হবে স্বাস্থ্যসম্মত টয়লেট আমেরিকানরা সম্পূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচন করেছে : বাইডেন মেধাকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ব্রাসিলিয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু চেয়ার প্রতিষ্ঠার সিদ্ধান্ত চীন-বাংলাদেশ ফ্রেন্ডশীপ সেন্টারের রক্তদান কর্মসূচি সম্পন্ন হায়রে জীবন যেখানে যেমন

লালমনিরহাটে নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত

 কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী ও হাতীবান্ধা উপজেলায় নতুন করে ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। রোগীদের মধ্যে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স, সিএইচসিপি, অফিস সহকারী ও একজন স্বেচ্ছাসেবী ল্যাব টেকনিশিয়ান রয়েছেন। এদিকে হাতীবান্ধা উপজেলায় কুমিল্লা ফেরত এক যুবকের করোনা পজেটিভ আসে।

শনিবার (১৬ মে) সকাল সাড়ে ১০ টায় লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় এতথ্যের সত্যাতা নিশ্চিত করেছেন।

এছাড়া উপজেলা সদরের বিন্নাগাড়ী এলাকার একজন করোনা পজিটিভ রোগীর স্পর্শে আসা নতুন করে এক যুবকও আছেন এই তালিকায়। তার বাড়ীও একই এলাকায়। আর কমিউনিটি হেলথ প্রোভাইডার (সিএইচসিপি) সাপ্টিবাড়ি ইউনিয়নের দেবিরপাঠ কমিউনিটি ক্লিনিকে কর্মরত আছেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সূত্র জানায়, ইতিপূর্বে আদিতমারী হাসপাতালের দু’জন স্টাফের শরীরে করোনাভাইরাস শনাক্তের পর হাসপাতালের আরো কয়েকজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য গত ৮ মে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেই রিপোর্ট আজ শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল কর্তৃপক্ষ হাতে পেয়েছে। এ নিয়ে শুধু আদিতমারী উপজেলাতেই ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে হাতীবান্ধা উপজেলার সিংঙ্গীমার ইউনিয়নের দক্ষিণ গড্ডিমার গ্রামের কুমিল্লার ইট ভাটা থেকে ফেরত স্ত্রী সম্পা আক্তারের পর তার স্বামী সবুজ মিয়া করোনা পজেটিভ আসে। এ ঘটনায় উপজেলার দক্ষিণ গড্ডিমার গ্রামের ৫ নং ওযার্ডে ২১টি বাড়ি লকডাউন করেন উপজেলা প্রসাশন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর আরেফিন প্রধান ও হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাঈম হাসান নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি