বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:১৯ পূর্বাহ্ন

শিরোনাম

করোনা পর্যবেক্ষণ বিএনপির বিভাগীয় সেল

 নিউজ ডেস্ক : দেশের করোনা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য বিএনপির পক্ষ থেকে বিভাগীয় সেল গঠন করা হয়েছে। এই সেল কেন্দ্রীয় পর্যবেক্ষণ সেলের সঙ্গে সমন্বয় করবে। সারাদেশে করোনা পরিস্থিতি আরো ভালভাবে নিবিড়ভাবে পর্যবেক্ষণের এই সেল গঠন করা হয়েছে বলে জানান হয়েছে।

গত গত ৭ মে এই সেল গঠনের সিদ্ধান্ত হয়। এরপর কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকুর স্বাক্ষরিত চিঠি বিভাগীয় সেলের দায়িত্বপ্রাপ্তদের কাছে পাঠানো হয়েছে।

বিভাগীয় সেলের দায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন- ঢাকা বিভাগ : সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব বিএনপি কেন্দ্রীয় কমিটি। চট্টগ্রাম বিভাগ : শফিউল বারী বাবু, সভাপতি, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি। খুলনা বিভাগ : ডা. হারুন অর রশিদ, সভাপতি, ড্যাব কেন্দ্রীয় কমিটি। রাজশাহী বিভাগ : সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক, যুবদল কেন্দ্রীয় কমিটি। বরিশাল বিভাগ : ডা. রফিকুল ইসলাম, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক, বিএনপি কেন্দ্রীয় কমিটি। সিলেট বিভাগ : আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি। ময়মনসিংহ বিভাগ : সাইফুল আলম নিরব, সভাপতি, যুবদল কেন্দ্রীয় কমিটি। কুমিল্লা বিভাগ : ডা. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক, ড্যাব কেন্দ্রীয় কমিটি। রংপুর বিভাগ : ফজলুর রহমান খোকন, সভাপতি, ছাত্রদল কেন্দ্রীয় কমিটি। ফরিদপুর বিভাগ (অঞ্চল) : ইকবাল হোসেন শ্যামল, সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি