রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন

কর্মহীনদের পাশে ঠাকুরগাঁওয়ের বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা

 ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনা ভাইরাসের মহামারীতে কর্মহীন হয়ে পড়া ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুই শতাধিক মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা।

গতকাল শনিবার বিকালে উপজেলার লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে পাশ করে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘এডুকেশন সার্কেল অফ লাহিড়ী’ এর সদস্যরা এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা জানান, খাদ্যসামগ্রী বিতরণে ব্যয়িত অর্থ নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে একত্রিত করা হয়েছে।

সামাজিক দুরত্ব মেনে লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে দুঃস্থ্য ও কর্মহীন পরিবারের মাঝে চাল, তেল, আলু, সাবান, সেমাই, চিনি ও ছোলা বিতরণ করে শিক্ষার্থীরা।

সংগঠনটির সদস্য আরিফ হাসান জানান, করোনার এই খারাপ সময়ে কর্মহীন পরিবারের পাশে দাড়ানো সত্যিই সংগঠনটির জন্য গর্বের। আমরা ভবিষ্যতে এমন কাজ চালিয়ে যাওয়ার চেষ্টা অব্যাহত রাখবো।

সংগঠনটির এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রসহ স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিরা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি