বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন

রাঙ্গামাটিতে নতুন করে কোন পজেটিভ রোগী পাওয়া যায়নি

 রাঙ্গামাটি প্রতিনিধি : গত ২৪ ঘন্টায় রাঙ্গামাটিতে নতুন করে আর কেউ আক্রান্ত হয়নি। গত শনিবার সর্বশেষ ১জন নার্স করোনায় পজেটিভের সাথে সাথে রাঙ্গামাটি জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৬ জন। রাঙ্গামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা জানান, ৬৫৬ চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) থেকে এ পর্যন্ত জনের নামুনা চট্টগ্রামে পাঠানো হয়েছে।

গতকাল ৩৫ টি রিপোর্ট রাঙ্গামাটি জেলা স্বাস্থ্য বিভাগের কাছে এসেছে যার মধ্যে সব গুলোই নেগেটিভ। স্বাস্থ্য বিভাগ মোট নমুনা পেয়েছে ৪৮২ টি। এতে ২৬ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। ৪৫৬ জনের নমুনা নেগেটিভ রয়েছে। আইসোলেশনে আছে ৩ জন।

২৬ জনের মধ্যে রাঙ্গামাটি জেলা স্বাস্থ্য বিভাগের ২ জন ডাক্তার, ৮ জন নার্স এবং ১ জন আয়া রয়েছে। এছাড়া রাঙ্গামাটি সদর উপজেলায় ৪ জন, লংগদু উপজেলায় ২ জন, জুরাছড়িতে ৬ জন, বিলাইছড়িতে ২ জন রাজস্থলীকে ১ জন।

অন্যদিকে, এর আগে গত ৬ মে ৪ জনের পজেটিভ পাওয়ার পর ৭ মে দ্বিতীয় দফা নমুনা পাঠানোর পর ১০ ও ১১ মে তাদের করোনা নেগেটিভ ফলাফল আসে এবং তৃতীয় দফা আবারো নমুনা প্রেরণ করা হয়। ১২ মে আরেকজনের পজেটিভ আসে। এনিয়ে জেলায় মোট ২৫ জন করোনা আক্রান্ত হলো। ১৫ মে রাতে কোন পজেটিভ রোগী পাওয়া যায়নি। ১৬ মে রাতে নতুন করে ১ জন নার্স আক্রান্ত হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি