সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

এখনো আনুশকাকে ‘প্রপোজ’ করেননি কোহলি!

 নিউজ ডেস্ক : বলিউডের অন্যতম আদুরে জুটি আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। এরই মধ্যে দুজন নিজেদের কিছু ইচ্ছের কথা প্রকাশ্যে এনেছেন। ইতালির নয়নাভিরাম স্থানে বিয়ের মাধ্যমে তাঁরা স্বপ্নের প্রথম ধাপ সম্পন্ন করেন। দাম্পত্যজীবনে তাঁদের সমীকরণ দেখে মনে হচ্ছে, তাঁরা যেন রোমান্টিক ছবির কোনো চরিত্র। কিন্তু বিরাট এখনো আনুশকাকে আনুষ্ঠনিকভাবে প্রেমের প্রস্তাব দেননি। খবরটি বেশ বিস্ময়কর, তাই না?

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, কেন আনুশকাকে এখনো প্রস্তাব দেননি, তা প্রকাশ্যে এনেছেন বিরাট। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ফুটবল তারকা সুনীল ছেত্রীর সঙ্গে লাইভে আসেন বিরাট। তাঁদের আলাপচারিতার সময় আনুশকাকে এখনো প্রস্তাব না দেওয়ার বিষয়টি নিয়ে কথা বলেন সুনীল।

সুনীলের সূত্র ধরে বিরাট কোহলি বলেন, ‘আমার মনে হয় যদি আপনি মনেপ্রাণে চান কিংবা ভালোবাসেন, তাহলে কোনো বিশেষ দিন, ভালোবাসা দিবস অথবা অন্য কিছু থাকে না। প্রতিটি দিনই ভালোবাসা দিবস ও বিশেষ হতে পারে। আর আনুশকা যা বলেছে, তা সম্পূর্ণ সত্য।

আমাদের মনে হয়নি যে আমাদের তা করার প্রয়োজন ছিল। জানতাম আমরা বিয়ে করতে যাচ্ছি। এ নিয়ে কোনো সন্দেহ ছিল না। সুতরাং যখন আমরা জানতে পারলাম সব কিছু ভালোভাবে চলছে, আমরা একসঙ্গে জীবন শুরুর বিষয়ে বেশ রোমাঞ্চিত ছিলাম। আর প্রাকৃতিকভাবেই সব কিছু হচ্ছিল।’

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি