রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন

ঝিনাইদহে হেব্বি গ্রুপ সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 ঝিনাইদহ থেকে মাহমুদুর রহমান : ঝিনাইদহে হেব্বি গ্রুপ পরিবারের পক্ষ থেকে ৫০ টি পরিবারকে খাদ্য সহায়তা করা হয়েছে। দিনমজুর, মধ্যেবিত্ত পরিবার এবং সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গতকাল সোমবার চান্দা গার্ডেনে পবিত্র কুরআন তেলওয়াত এর মধ্য দিয়ে শুরু হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব এডভোকেট ফারুক ইমরান (সভাপতি হেব্বি গ্রুপ ফাউন্ডেশন), জনাব আব্দুল্লাহ আল-সামি (উপ সহকারী পরিচালক জেলা সমাজ সেবা অধিদপ্তর ঝিনাইদহ), জনাব শাহিনুর রহমান লিটন (পরিচালক মর্নিংবেল স্কুল), জনাব গাউস গোর্কী (সদস্য সচিব ঝিনুকদহ ভাষা পরিষদ), জনাব মাহমুদ আল হাসান সাগর (সহ সভাপতি হেব্বি গ্রুপ ফাউন্ডেশন), জনাব মামুন হোসাইন ( সহ সভাপতি কে পি বসু ব্লাড ব্যাংক ঝিনাইদহ), জনাব জাহান লিমন (প্রধান নির্বাহী এবং সাধারণ সম্পাদক হেব্বি গ্রুপ ফাউন্ডেশন) মালেকা হেনা মায়া (এডমিন দূরন্ত ঝিনাইদহ), জনাব রবিউল ইসলাম সাংবাদিক (দৈনিক নব চিত্র ঝিনাইদহসহ অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এছাড়া হেব্বি গ্রুপ ফাউন্ডেশন পরিবারের এডমিন জিল্লু মডারেটর আশিক বিশ্বাস, আবিদ হাসান শোভন, অমিত কুমার সাহা, সোলাইমান সৈকত, চৈতি, জান্নাত, ও সাথী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে হেব্বি গ্রুপ ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী জাহান খাঁন লিমন বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সব সময় এই ভাবে সমাজের অসহায় মানুষ ও শিশুদের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোঁটাতে পারি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি