সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:০৩ অপরাহ্ন

করোনার উপসর্গ নিয়ে ফটো সাংবাদিকের মৃত্যু

 নিউজ ডেস্ক : এবার করোনাভাইরাসের উপসর্গে চলে গেলেন দৈনিক বাংলাদেশের খবরের ফটোগ্রাফার এম মিজানুর রহমান খান। তিনি বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক। বুধবার (২০ মে) দুপুরে তিনি মারা যান।

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য বিপ্লব দীক্ষিত জানান, করোনাভাইরাসের উপসর্গে মারা গেছেন এম মিজানুর রহমান খান।

তিনি বলেন, সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে করোনা পরীক্ষা করাতে গিয়েছিলেন মিজানুর রহমান। সেখানে অপেক্ষারত অবস্থায় তিনি অসুস্থবোধ করেন। একপর্যায়ে পড়ে যান সেখানে। এরপর তাকে ধানমন্ডি পপুলার হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে করোনায় আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গ নিয়ে দুজন সাংবাদিকের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩ জন সংবাদকর্মী।

এ পর্যন্ত ঢাকার বাইরে বিভিন্ন প্রতিষ্ঠানের ১৫৫ জন সংবাদকর্মী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে দৈনিক বণিক বার্তার একজন কর্মী করোনায় আক্রান্ত হন।

দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক হুমায়ন কবীর খোকন করোনায় মারা গেছেন। উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই সাংবাদিক হলেন-দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান এবং দৈনিক সময়ের আলোর সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি