মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

মানিকগঞ্জের শিবালয়ে নদী পারাপারের দায়ে মোবাইল কোর্টে ১৩ জনকে জরিমানা

 মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : আজ ২০ মে’২০ (বুধবার) মোবাইল কোর্টের মাধ্যমে মানিকগঞ্জের শিবালয়ে নদী পারাপারে সহযোগিতার দায়ে ১৩ জনকে ১লাখ ৫হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

আরিচা ঘাট দিয়ে নিষেধাজ্ঞা অমান্য করে ট্রলার এবং ইঞ্জিনচালিত নৌকার মাধ্যমে যাত্রী পারাপারের সময় সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযানে হাতেনাতে ১৩ জনকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে রয়েছে মালিক, মাঝি, দালাল ও তাদের সহযোগী।

মোবাইল কোর্ট পরিচালনা করেন শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি জাকির হোসেন। শিবালয় থানা পুলিশ অভিযান পরিচালনায় সার্বিক সহযোগিতা করে।

এসময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত মোঃ নজরুল ইসলাম, এছাড়াও কাপড়ের দোকান খোলা থাকায় একজনকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ জাকির হোসেন বলেন, আরিচা এবং পাটুরিয়া ঘাটে যাত্রী পারাপার সম্পূর্ণ বন্ধ রয়েছে। অযথা এখানে এসে বিড়ম্বনার জন্য আপনি নিজেই দায়ী থাকবেন। পাশাপাশি সরকারি নিষেধাজ্ঞা অমান্যের দায়ে আপনি জেল জরিমানার সম্মুখীন হবেন। সুতরাং নিজ নিজ অবস্থানে থাকুন। ঈদে বাড়ি যাওয়া হতে বিরত থাকুন। করোনা প্রতিরোধে সকলে সহযোগিতা করুন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি