মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:২৯ অপরাহ্ন

শিরোনাম

যে কারণে তামিমের লাইভে নেই সাকিব

 নিউজ ডেস্ক : দেশ-বিদেশি অনেক তারকাকে নিয়ে ফেসবুক আড্ডায় মেতে উঠেছেন তামিম ইকবাল। কিন্তু তাঁর লাইভে দেখা যায়নি বন্ধু সাকিব আল হাসানকে। কয়েক দিন ধরেই বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে। বিষয়টি দৃষ্টি এড়ায়নি বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের। আজ বৃহস্পতিবার বিষয়টি স্পষ্ট করেছেন বাঁহাতি এই ওপেনার।

তামিম জানিয়ে দিয়েছেন তাঁর সঙ্গে লাইভ আড্ডায় দেখা যাবে না সাকিবকে। এর পেছনে কারণও ব্যাখ্যা করেছেন তিনি। বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক জানিয়েছেন, মূলত ব্যক্তিগত কারণেই লাইভ সেশনে যোগ দিতে পারছেন না সাকিব।

তামিম বলেন, ‘আমি খেয়াল করেছি সবাই একটি কথা বলছেন যে সাকিব কেন আসছেন না লাইভে। আমি বিষয়টি পরিষ্কার করতে চাই, তাঁর সঙ্গে ১০-১২দিন আগে যোগাযোগ করেছিলাম। আমি চাইছিলাম আমরা পাঁচজন মিলে শো করতে। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে সাকিব যোগ দিতে পারছে না। এটি নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে। তবে আমরা বাকি চারজন থাকছি। আমরা বাকিদের কাছে কৃতজ্ঞ যে তারা রাজি হয়েছে। আমরা ২৩ তারিখ শেষ পর্বটি করব। আশা করি আপনারা আমাদের সঙ্গে থাকবেন।’

গত ২ মে মুশফিকুর রহিমকে নিয়ে প্রথম লাইভ আসেন তামিম। পরদিন তাঁর লাইভ সঙ্গী ছিলেন মাহমুদউল্লাহ। এই দুটি পর্ব হয়েছিল ইন্সটাগ্রামে। পরবর্তী সময়ে দর্শক অনুরোধে লাইভ সেশনটি ফেসবুকে নিয়ে আসেন তামিম।

এর পরই একে একে তামিমের লাইভে আসেন মাশরাফী বিন মোর্ত্তজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার, খালেদ মাহমুদ সুজন ও নাঈমুর রহমান দুর্জয়, লিটন দাস, মুমিনুল হক, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

বিদেশিদের মধ্যে আসেন ফাফ দু প্লেসি, রোহিত শর্মা, বিরাট কোহলি, ওয়াসিম আকরাম ও কেন উইলিয়ামসন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি