মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

শিবালয়ে এমপি দুর্জয়ের পক্ষ ১৫০টি পরিবারের মাঝে নগদ অর্থ ঈদ উপহার দিলেন ফারুক হোসেন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : করোনা ভাইরাসের প্রভাবে কর্মহারা হয়ে মানবেতর জীবনযাপন করছে অসহায় মানুষগুলো।এতে তাদের সামনে ঈদের আনন্দ হ্রাস পাচ্ছে। পরিবার পরিজন নিয়ে কষ্টের মধ্যে দিন পার করছে দরিদ্র মানুষগুলো।

এই কঠিন মূহুর্তে মানিকগঞ্জ ০১ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষ থেকে ১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার চিনি, সেমাই কেনার জন্য ” নগদ ৫০০ টাকা উপহার পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মো: ফারুক হোসেন।

জানা গেছে, মো: ফারুক হোসেন নিজ অর্থায়নে তার নিজ গ্রাম শিবালয় উপজেলার ১৫০ টি দরিদ্র পরিবারের মাঝে এই উপহার পৌঁছে দিয়েছেন।

এই যুবলীগ নেতা বলেন, মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য আমার নেতা আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ভাইয়ের দিক নির্দেশনায় আমার এই ক্ষুদ্র আয়োজন। এবং সকলকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান এই যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি