সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৪১ অপরাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

বোনের জন্মদিনে শিল্পার জমজমাট নাচ, ভিডিও ভাইরাল

অভিনেত্রী শমিতা শেঠির ৪১তম জন্মদিনে জমিয়ে নাচলেন বড় বোন শিল্পা শেঠি। আর সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে আমির খান ও আয়েশা জুলকা অভিনীত বিখ্যাত গান ‘পেহেলা নেশা’র সঙ্গে শেঠি বোনদের নাচতে দেখা যায়।

শিল্পা ও শমিতার নাচ দেখে জন্মদিনের পার্টিতে হাজির অতিথিরাও প্রশংসা করতে শুরু করেন। হাততালি দেন অনেকে।

বড় ব্যানার থেকে নির্মিত মহাব্বতে, জেহের-সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় অভিনয় করলেও বলিউডে সেভাবে পসার জমাতে পারেননি শিল্পার বোন শমিতা। সম্প্রতি তাকে একটি রিয়্যালিটি শো’র মঞ্চেও দেখা গেছে। অবশ্য বোনের মতো বিলাসবহুল জীবনের জন্য মাঝে মাঝে আলোচনায় আসেন তিনি।

এদিক ছেলে ভিয়ানের জন্মের পর বলিউড থেকে বেশ কিছু বছর সরে থাকতেই দেখা যায় শিল্পা শেঠিকে। যোগ ব্যায়াম, জিম, রিয়্যালিটি শো’র বিচারক হিসেবে দেখা গেলেও বড়পর্দায় সেভাবে দেখা যায়নি শিল্পাকে। তবে এবার ‘হাঙ্গামা টু’ দিয়ে ফের বি টাউনে কামব্যাক করছেন। এই সিনেমায় পরেশ রাওয়ালের বিপরীতে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ‘হাঙ্গামা টু’র পোস্টারও মুক্তি পায়। এ ছাড়া আরেকটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শিল্পা। শিগগিরই শুটিং শুরুর কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি