মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে মুয়াজ্জিনের মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে একজন মসজিদের মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে।

সোমবার (১ জুন) সকালে উপজেলার কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
সেনবাগ উপজেলায় এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে ৪জনের মৃত্যু হয়েছে। মৃত মোজাম্মেল হোসেন (৪৪), জেলার সদর উপজেলার সোনাপুর এলাকার বাসিন্দা ছিলেন। তিনি উত্তর সাহাপুর গ্রামে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, করোনা উপসর্গ থাকায় উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জিন মোজাম্মেল হোসেনের নমুনা সংগ্রহ করে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। গত (২৮ মে) শনিবার আসা রিপোর্টে তার নমুনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন। আজ সোমবার সকালে নিজ বাড়ীতে মৃত্যু হয় তাঁর। সকল ধরনের নিয়ম মেনে লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে। তিনি আরও জানান, উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৪জনের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি