বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম

শ্রীনগরে সাবেক ছাত্রলীগ সভাপতি কুসুমের ১১তম মৃত্যূবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

এম, এ, কাইয়ুম, (মুন্সীগঞ্জ)প্রতিনিধি : শ্রীনগরে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্দ্যোগে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল হক কুসুমের ১১তম মৃত্যূবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

রবিরাব (৭মে) বাদ যোহুর শ্রীনগর থানা সংলগ্ন উপজেলা স্বেচ্ছাসেবকলীগে কার্য্যলয়ে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এছাড়াও থানা শহরের প্রত্যেকটি মসজিদে মসজিদে কুসুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে ও করোনা ভাইরাস সংক্রমন রোধে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

বিগত ২০০৮সালের এই দিনে শ্রীনগর উপজেলার জনপ্রিয় ছাত্রলীগের এযাবৎ কালের সফল সভাপতি জাকিরুল হক কুসুম সবাইকে কাঁদিয়ে মর্মান্তিক এক সড়ক র্দুঘটনায় না ফেরার দেশে চলে যায়।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদার, উপজেলা যুবলীগ সদস্য সোহেল রাজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আকতার হোসেন আকাশ, জাহিদুল ইসলাম জাহিদ, শ্যামসিদ্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম সজল, সাধারন সম্পাদক ইয়াসিন, শ্রীনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন, ভাগ্যকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সিপন বেপারী, এ্যাডঃ আঃ রশিদ, কুকুটিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ নাহিদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি