শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে তাজকিয়া সোপ ফ্যাক্টরির উৎপাদন উদ্বোধন ডিআরইউ সদস্য লেখক সম্মাননা` ২০২০ পেলেন আবু আলী মিলনের আত্মত্যাগে স্বৈরাচারবিরোধী আন্দোলনে নতুন গতি সঞ্চারিত হয়: প্রধানমন্ত্রী এনআরবি গ্লোবাল ব্যাংকের ২টি ইসলামিক ব্যাংকিং শাখার উদ্বোধন দরিদ্রদের নির্মাণ করে দেওয়া হবে স্বাস্থ্যসম্মত টয়লেট আমেরিকানরা সম্পূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচন করেছে : বাইডেন মেধাকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ব্রাসিলিয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু চেয়ার প্রতিষ্ঠার সিদ্ধান্ত চীন-বাংলাদেশ ফ্রেন্ডশীপ সেন্টারের রক্তদান কর্মসূচি সম্পন্ন হায়রে জীবন যেখানে যেমন

মেসির মাসেল ক্রাম্প কোন বড় সমস্যা নয় : সেতিয়েন

নিউজ ডেস্ক : অনুশীলনে মেসি মাসেল ইনজুরিতে পড়েন। সংবাদ মাধ্যমে অবশ্য খবর বের হয়, মেসির হাড়ে সামান্য চিড় ধরা পড়েছে। তার তাই করোনার মধ্যে পুনরায় শুরু হতে যাওয়া লিগের প্রথম ম্যাচে খেলার সম্ভাবনা নেই। তবে বার্সা কোচ কিকে সেতিয়েন উড়িয়ে দিলেন সেই শঙ্কা। তার মতে, বার্সার সেরা তারকা পুরোপুরিই ঠিক আছেন।

সেতিয়েন বলেন, ‘শুধু মেসি নয় অন্য আরও কিছু ফুটবলার দলীয় অনুশীলন করেনি। কারণ তাদের ছোট ছোট ইনজুরি হয়েছে। অনেক খেলোয়াড়ই এই সমস্যায় ভুগছেন। মেসির মাসেল ক্রাম্প করেছিল। কিন্তু সেটা বড় কোন সমস্যা নয়। সে পুরোপুরিই ঠিক আছে বলে মনে হচ্ছে। তার কোন সমস্যা নেই।’

দলের অন্য ফুটবলাররাও খেলার অবস্থায় আছেন বলে জানান
সেতিয়েন। তবে সামনে কী হবে বলতে পারছেন না তিনি। তার মতে, বার্সার সামনে এখনও অনেক ম্যাচ বাকি এবং সেটা ছোট একটা দল নিয়েই পার করতে হবে। মেসিকে তাই আরও বেশি দলে প্রয়োজন বলে উল্লেখ করেন কাতালানদের কোচ।

সেতিয়েনের সামনে অপেক্ষা করছে বড় চ্যালেঞ্জ। লিগে তারা শীর্ষে আছে। কিন্তু প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ আছে তাদের পরেই। এখনও মৌসুমে বাকি ১১ ম্যাচ। অল্প বিরতিতে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। রিয়াল কোচ জিদানের হাতে এই মুহূর্তে আছে অনেক বিকল্প। সেই তুলনায় ছোট স্কোয়াড বার্সা কোচের হাতে। সঙ্গে চ্যাম্পিয়নস লিগের মতো বড় ম্যাচে খেলার চাপ আপাতত নেই। শিরোপা ধরে রাখতে কঠিন লড়াই করতে হবে বার্সার।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি