মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

সুশান্ত আত্মহত্যাই করেছে : ময়না তদন্ত

নিউজ ডেস্ক : গতকাল মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাড়ি থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ধারণায় পুলিশ এটাকে আত্মহত্যা বললেও আত্মহত্যা নাকি খুন, দিনভর তা নিয়ে চলে গুঞ্জন। এ অভিনেতার পরিবার এবং কাছের কয়েকজন বন্ধু সুশান্ত খুন হয়েছেন বলে দাবি করে সিবিআই তদন্তের দাবি জানায়।

সোমবার সকালে ময়নাতদন্তের রিপোর্টে সুশান্তের আত্মহত্যার কথা উল্লেখ করা হয়। মুম্বাইয়ের কুপার হাসপাতালে তিনজন চিকিৎসকের একটি দল ময়নাতদন্ত সম্পন্ন করেন। রিপোর্টে বলা হয়, ঝুলে পড়ার কারণে দম বন্ধ হয়েই মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। সোমবার মুম্বাইতেই এ অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গেছে। ইতোমধ্যে সুশান্তের বাবা ও পরিবারের অন্যান্যরা পাটনা থেকে মুম্বাই পৌঁছেছেন।

তার আগে জানা যায় গত ছয় মাস ধরে অবসাদে ভুগছিলেন সুশান্ত। গত রোববার দুপুর পৌনে ১টার দিকে নিজের শোবার ঘরে সিলিংয়ের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। এর আগে প্রিয়জনদের সঙ্গে ফোনে কথা বলেন এই অভিনেতা। সুশান্তের সঙ্গে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে অভিনয় করেছেন মহেশ শেঠি। তার সঙ্গে শেষ কথা হয়েছে এই অভিনেতার। তারও আগে সকাল সাড়ে নয়টার দিকে বোনের সঙ্গে কথা বলেছেন তিনি।

শনিবার রাতে নিজের বাসাতেই বন্ধুদের সঙ্গে গেট টুগেদার করেন সুশান্ত। সকালে দরজায় কড়া নাড়ার পর কোনো সাড়া না পেয়ে গৃহকর্মী চাবি দিয়ে দরজা খোলে। এরপর সুশান্তকে সিলিংয়ের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পায়। পরবর্তী সময়ে পুলিশ ও অন্যদের খবর দেয়।

টিভি ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান সুশান্ত। বড় পর্দাতেও সফল হয়েছেন। ২০১২ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় তার অভিষেক হয়। এরপর ‘পিকে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিছোরে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ড্রাইভ’। নেটফ্লিক্সে মুক্তি পায় এটি। ‘দিল বেচারা’ সিনেমার শুটিং করছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি