শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে তাজকিয়া সোপ ফ্যাক্টরির উৎপাদন উদ্বোধন ডিআরইউ সদস্য লেখক সম্মাননা` ২০২০ পেলেন আবু আলী মিলনের আত্মত্যাগে স্বৈরাচারবিরোধী আন্দোলনে নতুন গতি সঞ্চারিত হয়: প্রধানমন্ত্রী এনআরবি গ্লোবাল ব্যাংকের ২টি ইসলামিক ব্যাংকিং শাখার উদ্বোধন দরিদ্রদের নির্মাণ করে দেওয়া হবে স্বাস্থ্যসম্মত টয়লেট আমেরিকানরা সম্পূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচন করেছে : বাইডেন মেধাকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ব্রাসিলিয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু চেয়ার প্রতিষ্ঠার সিদ্ধান্ত চীন-বাংলাদেশ ফ্রেন্ডশীপ সেন্টারের রক্তদান কর্মসূচি সম্পন্ন হায়রে জীবন যেখানে যেমন

মিরসরাইয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চরারকুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বন্ধু ফাউন্ডেশনের বন্ধু চুলা প্রকল্পের মিরসরাই এরিয়ার ম্যানেজার মো. জহির (৪০)। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। আরেক জনের নাম লুৎফুর রহমান (৪২)। তার বাড়ি উপজেলার সাহেরখালী ইউনিয়নে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকামুখী মোটরসাইকেলকে একই দিকে যাওয়া একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক মো.রাজ্জাক জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করে মিরসরাই থানায় নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি