সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০২ অপরাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনায় আক্রান্ত

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান করোনায় আক্রান্ত হয়েছেন। এরআগে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় উপজেলা পরিষদ ভবন লকডাউন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন, সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েলা সুলতানা ঝুমা।

তিনি বলেন, শুক্রবার বিকালে আসা রিপোর্টে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আরও ৪জনের করোনা পজিটিভ এসেছে। উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৬৩জন।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান জানান, কয়েকদিন আগে জ্বর ও মাথা ব্যাথা থাকলেও বর্তমানে তিনি সুস্থ্য আছেন। রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। শনিবার তার সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের নমুনা দেওয়া হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি