সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০১ অপরাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে দুই স্কুলছাত্রে মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোলস করার সময় হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

গতকাল রবিবার (২৮জুন) হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রীজ নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

হামিদুর হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের মৃত আলম দর্জির ছেলে এবং রহিত একই উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের নারগুন গ্রামের সোহাগের ছেলে।

স্থানীয়রা জানান, শিহিপুর-গন্দর ব্রীজের পশ্চিম পার্শ্বে কয়েকজন ছেলে পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করতেছিল। এসময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির স্রোতে গভীর পানিতে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালানো হয়। ঘটনার কিছুক্ষনের মধ্যে হামিদুরের লাশ উদ্ধার করা হলেও রহিতের লাশ গভীর পানিতে তলিয়ে যায়।

পরে রানীশংকৈল ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তার দ্রুত ঘটনাস্থলে আসে। তবে তাদের সাথে ডুবুরি দল না থাকার কারণে তারা উদ্ধার কাজে সহযোগিতা করতে পারেনি। বিকাল ৪টার সময় স্থানীয়দের সাহায্যে রহিতের লাশ উদ্ধার করে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি