সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:১১ অপরাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে শিবপুরে হিন্দু মহাজোটের উদ্যোগে বৃক্ষ রোপন

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে নরসিংদীর শিবপুর উপজেলা হিন্দু মহাজোটের উদ্যোগে পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন করা হয়েছে। আজ শুক্রবার (৩ জুলাই) দুপুরে শিবপুর শহীদ মিনার প্রাঙ্গণে ফলজ ও বনজ গাছের চারা রোপণ করে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

বৃক্ষ রোপণ কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বৃক্ষ রোপণ করেন শিবপুর মডেল থানার ওসি মোল্লা আজিজুর রহমান। বৃক্ষ রোপণ কর্মসূচীর সভাপতিত্ব করেন শিবপুর উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি অসীম কুমার ঘোষ, উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সুব্রত কুমার দাস।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন শিবপুর পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক খান, নরসিংদী জেলা হিন্দু মহাজোটের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অপু সাহা, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের আহবায়ক কিশোর কুমার বর্মণ, শিবপুর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন শিবপুর উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক রাজন রায়।

এসময় আরো উপস্থিত ছিলেন শিবপুর উপজেলার অন্যতম হিন্দু নেতা সুশান্ত বর্মন, শিবপুর হিন্দু কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক প্রিতম দাস রনি, শিবপুর পৌরসভা হিন্দু মহাজোট সভাপতি বিপ্লব চন্দ্র দাস, সাধারণ সম্পাদক তাপস চন্দ্র বর্মনসহ বিভিন্ন ইউনিয়ন হিন্দু মহাজোটের সভাপতি, সাধারণ সম্পাদক, ছাত্র মহাজোট ও যুব মহাজোটের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, গাছ মানুষের পরম বন্ধু। গাছপালা থেকে মানুষ অক্সিজেন গ্রহণ করে বেঁচে থাকে। শুধু অক্সিজেন নয় প্রয়োজনীয় জ্বালানি, ঘর করার কাঠ এবং ফলমূল আমরা গাছ থেকে পেয়ে থাকি। বৃক্ষরোপণের উপকারিতা ব্যাপক।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি