মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪২ অপরাহ্ন

মোংলা বন্দরের শুদ্ধাচার পুরস্কার পেলেন মোঃ মাসুম বিল্লাহ

মোংলা থেকে মোঃ নূর আলম : কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য মোংলা বন্দরের শুদ্ধাচার পুরস্কার- ২০২০ অর্জন করেছেন সহকারী ব্যবস্থাপক মোঃ মাসুম বিল্লাহ। গতকাল ১৩ জুলাই সোমবার সকালে মোংলা বন্দরের প্রশাসনিক কার্যালয়ের অফিস আদেশে পুরস্কার প্রাপ্ত কর্মর্তার নাম প্রকাশ করা হয়।

মাসুম বিল্লাহ দায়িত্ব পালনে অনন্য সততা, দক্ষতা ও সৃজনশীলতা প্রদর্শনের কারণে ২০১৯-২০ সালের শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

সোমবার সকালে মোংলা বন্দরের সম্মেলন কক্ষে বন্দর কর্তৃপক্ষ আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে বন্দর চেয়ারম্যান রিয়াল এডমিরাল এম শাহজাহান এই পুরস্কার তুলে দেন। সেই সময় আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দরের সদস্য (অর্থ) ইয়াসমিন আফসানা, সদস্য (হারবার ও মেরিন) ক্যাপ্টেন মোহাম্মদ আলী, পরিচালক (প্রশাসন) মোঃ গিয়াস উদ্দিন (উপসচিব), হারবার মাস্টার শেখ ফখরউদ্দিন, প্রধান নিরাপত্তা কর্মকর্তা লেঃ কমান্ডার বি এম নূর মোহাম্মদ, সচিব ওহিউদ্দিন চৌধুরী, প্রধান অর্থ ও হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান, প্রধান প্রকৌশলী শেখ শওকত আলী, ডেপুটি ট্রাফিক ম্যানেজার মোঃ সোহাগ প্রমূখ।

পুরস্কার হিসেবে ক্রেস্ট, সনদ পত্র ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ মোঃ মাসুম বিল্লাহর এর হাতে তুলে দেয়া হয়। এছাড়া মোংলা বন্দরের উচ্চমান সহকারি মোঃ আরমান রশিদ সানিও শুদ্ধাচার পুরস্কার পান বলে জানা যায়। উল্ল্যেখ্য শুদ্ধাচার চর্চায় কর্মকর্তা ও কর্মচারীদের উৎসাহিত করতে ২০১৭ সাল থেকে মোংলা বন্দর এর অধীনস্থ কর্মকর্তা কর্মচারীদের মাঝে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি