শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১০ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে তাজকিয়া সোপ ফ্যাক্টরির উৎপাদন উদ্বোধন ডিআরইউ সদস্য লেখক সম্মাননা` ২০২০ পেলেন আবু আলী মিলনের আত্মত্যাগে স্বৈরাচারবিরোধী আন্দোলনে নতুন গতি সঞ্চারিত হয়: প্রধানমন্ত্রী এনআরবি গ্লোবাল ব্যাংকের ২টি ইসলামিক ব্যাংকিং শাখার উদ্বোধন দরিদ্রদের নির্মাণ করে দেওয়া হবে স্বাস্থ্যসম্মত টয়লেট আমেরিকানরা সম্পূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচন করেছে : বাইডেন মেধাকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ব্রাসিলিয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু চেয়ার প্রতিষ্ঠার সিদ্ধান্ত চীন-বাংলাদেশ ফ্রেন্ডশীপ সেন্টারের রক্তদান কর্মসূচি সম্পন্ন হায়রে জীবন যেখানে যেমন

নোয়াখালীর হাতিয়ায় জেলে নৌকা ডুবে ৩ জনের মৃত্যু, ১১ জন জীবিত উদ্ধার

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়া উপজেলায় একটি জেলে নৌকা ডুবে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ১১ জন জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত তিনদিন আগে হাতিয়া উপজেলার চেয়ারম্যান ঘাট থেকে ১৪ জন জেলে নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে গভীর সাগরের যায় একটি জেলে নৌকা। এক পর্যায়ে গতকাল রাত সাড়ে সাতটার দিকে জেলে নৌকাটি ভাসানচরের কাছাকাছি চর রাঙ্গুনিয়ার দক্ষিণে ডুবে যায়। পরে গতকাল সন্ধ্যা থেকে আজ দুপুর পর্যন্ত ১১ জনকে জীবিত উদ্ধার করা হয় এবং তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলো সুবর্ণচর উপজেলার বাসিন্দা শুকলব দাস (২৫), প্রাণনার্গ (৫০), সৌরভ (১৩)।

হাতিয়ার মোরশেদ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হালিম এ তথ্য নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি