মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

খুলনায় হাসপাতালে চিকিৎসককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা!

খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজ চেম্বারে সাবেক সহকর্মীর হাতে ছুরিকাহত হয়েছেন এ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ (কনসালটেন্ট) ডা. উত্তম কুমার দেওয়ান (৪০)।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাৎক্ষণিক হামলাকারী উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) মহসিন গাজীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্যাকমো মহাসিন গাজী পূর্ব শত্রুতার জের ধরে ডা. উত্তম কুমার দেওয়ানের কক্ষে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এ খবর ছড়িয়ে পড়লে পালিয়ে যাওয়ার সময় তাৎক্ষণিকভাবে হাসপাতালের স্টাফরা ছুরিসহ মহাসিনকে আটক করে। খবর পেয়ে ফুলতলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মহাসিনকে গ্রেফতার করে।

আটক মহাসিন খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামের আবদুর রাজ্জাক গাজীর পুত্র। তিনি বর্তমানে নড়াইল জেলা সদরের উপ-স্বাস্থ্য কেন্দ্রে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) হিসেবে কর্মরত রয়েছেন।

মহাসিন গাজীর দাবি, ডা. উত্তম কুমার কর্মরত থাকা অবস্থায় তার কাছে চিকিৎসা নিতে আসা আগত রোগীদের চিকিৎসা না দিয়ে মহাসিনের কাছে অতিরিক্ত রোগী দেখানোর জন্য পাঠাত। এ নিয়ে আগে থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এর জের ধরেই তিনি রাগের মাথায় তাকে ছুরিকাঘাত করেছেন।

ফুলতলা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, চিকিৎসকের ওপর হামলার অভিযোগে মহাসিন গাজীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. কামাল হোসেন বলেন, আমরা ঘটনার সঙ্গে সঙ্গেই আহত ডাক্তারকে অ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। একই সঙ্গে হামলাকারী মহাসিন গাজীকে হাসপাতালের একটি কক্ষে আটকে রেখে পুলিশে সোপর্দ করেছি।

এ বিষয়ে খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ বলেন, ‘আমি আহত ডা. উত্তম কুমার দেওয়ানকে খুমেক হাসপাতালে দেখে এসেছি। বিস্তারিত বিষয় এখন পর্যন্ত জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।’

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি