সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

নোয়াখালীর হাতিয়ায় অস্ত্রসহ জলদস্যু আটক

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার থেকে অস্ত্রসহ এক জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড।

বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফকির খালে অভিযান চালিয়ে তাকে আটক করে হাতিয়া কোস্টগার্ড।

এ সময় ঘটনাস্থল থেকে শুটার গান ১টি, ১নলা বন্দুক ১টি, ২ রাউন্ড গুলি ও ৩টি বগিদা উদ্ধার করে কোস্টগার্ড।

আটককৃত, মো.রাসেল (২৮), নিঝুম দ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আদর্শ গ্রামের আব্দুল কুদ্দুস’র ছেলে।

হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বিশ্বজিৎ বড়ুয়া সকাল ১১টায় এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিঝুম দ্বীপের ফকির খালে জলদস্যু রাসেল’র নেতৃত্বে তার বাহিনী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড ফকির খালে অবস্থান নেয়। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জলদস্যু রাসেল বাহিনীর সদস্যরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। পরে জলদস্যু বাহিনীর প্রধান রাসেল দৌড়ে পালানোর সময় তাকে অস্ত্রসহ আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত রাসেল’র বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে কোস্টগার্ড বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করবে। দুপুরের দিকে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি