সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

হাতিয়ায় করোনা সচেতনতা ও খাদ্য সহযোগিতা প্রদান

হাতিয়া প্রতিনিধি : হাতিয়ায় করোনা ভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে খাদ্য জীবনুনাশক স্প্রে এবং মাস্ক বিতরণ করেছে বেজুগালিয়া মানবিক সংগঠন ।

গত ২ আগষ্ট রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত সচেতনতা বৃদ্ধির জন্য খাদ্যের পাশাপাশি জীবানুনাশক স্প্রে এবং মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি রাসেল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি, আকবর হোসেন সুজন, সাধারণ সম্পাদক, আমির হোসেন সাংগঠনিক সম্পাদক, মোঃ আরাফাত সহ বেজুগালিয়া মানবিক সংগঠন এর সদস্যরা ।

বেজুগালিয়া মানবিক সংগঠনের সহ সভাপতি আকবর হোসেন সুজন বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়েপড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পাব।

এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি এবং ত্রান সহোযোগিতা অব্যাহত রাখছি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি