মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

ঠাকুরগাঁওয়ে ক্রিকেট বাজি খেলার অপরাধে গ্রেফতার ৯

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও রুহিয়ায় মোবাইলে ক্রিকেট বাজি ধরার খেলার আস্তানায় অভিযান চালিয়ে ডিবি পুলিশ ৯ জুয়ারীকে গ্রেফতার করেছে।

সোমবার রাতে রুহিয়ার পুরাতন নিরিবিলি হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ।

ডিবি পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত টেলিভিশনে ও মোবাইলে ক্রিকেটের বাজি ধরা খেলা চালিয়ে আসছিল। এ খেলায় ইতোমধ্যে বেশ কিছু যুবক সর্বশান্ত হয়ে পথে নেমেছে।

এদিকে প্রতিদিনের ন্যায় আটককৃতরা সোমবার (৩ আগষ্ট ২০) বিকেলে রুহিয়া ডাকবাংলো মার্কেটের পুরাতন নিরিবিলি হোটেলে বসে ক্রিকেট বাজি খেলার আসর বসে।

ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল রাত ৯ টায় জুয়ার আসরে হানা দিয়ে বেশ কয়েকটি মোবাইল ফোন, নগদ টাকা জব্দ করে এবং জুয়া খেলার আসর থেকে রুহিয়া ইউনিয়নের মেম্বার রফিজ উদ্দীনের ছেলে কবির হোসেন (৪২), সিরাজুল ইসলামের ছেলে সবুজ (২৭), হামিদুলের ছেলে রাজু (২৫), ভ্যান চালক সৈয়দ আলীর ছেলে সাইদুর রহমান ওরফে বিবিসি (১৯), বারঘরিয়া গ্রামের ভাষার ছেলে মিন্টু (২৫) একলাস উদ্দীনের ছেলে ইয়াকুব আলী (৩৮), আশিকুল ইসলামের ছেলে হারুন (২৭), সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম, বৈজ্যনাথের ছেলে জোতিষ সহ ৯ জনকে আটক করে ডিবি অফিসে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক শামীম হোসেন জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে জব্দকৃত মালামালের তালিকা তৈরীর কাজ চলছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি