রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৮ পূর্বাহ্ন

বগুড়ার শেরপুরে ৩৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বউ-শাশুড়ী গ্রেফতার

বগুড়া প্রতিনিধি :  বগুড়া শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রাম থেকে ২ মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ( শেরপুর-ধুনট) সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান এর নির্দেশনায় শেরপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে শেরপুর থানার এসআই আতিকের পরিচালনায় এসআই সাচ্চু বিশ্বাস, এএসআই সবুজ মিয়া, এএসআই আক্কাস আলী, এএসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ গত ২১ আগস্ট শুক্রবার দিনগত রাত ৯ টা দিকে উপজেলার রণবীরবালা এলাকায় এ অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করে বলে জানা যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দুই মহিলা হলেন রনবীরবালা গ্রামের মোঃ শাজাহান আলী সাজুর স্ত্রী সুমি খাতুন (৩২) ও মোঃ জহুরুল ইসলাম মিলনরে স্ত্রী মমতাজ বেগম (৫২)। ৩৬ বোতল ফেন্সিডিলসহ এই দুই মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে যানা গেছে।
এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এর সাথে কথা হলে তিনি বলেন, আটককৃত দুই মহিলা ঐ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের কে আটক করে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদক নির্মূল করতেই এই অভিযান করা হয়। শেরপুর উপজেলাকে মাদক মুক্ত করতে এ অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি