সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:২২ অপরাহ্ন

শিরোনাম
স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে রংপুরে দুই’বোনকে হত্যা , নতুন প্রেম মেনে না নিতে পারায়: বলছে পুলিশ মানিকগঞ্জ সদর থানার আয়োজনে বিট পুলিশিং এর মত বিনিময় সভা অনুষ্ঠিত মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে শুভ সূচনায় ধোনির চেন্নাই সুপার কিংস সোনাইমুড়ীতে গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক ১ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী নোবিপ্রবিতে নিয়োগ নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন প্রাণসহ ৫ কোম্পানির দুধ উৎপাদন-বিপণনে বাধা নেই মানিকগঞ্জে প্রমথ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ভিত্তি স্থাপন করেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৪ মামলার স্থগিতাদেশ আপিলেও বহাল

জামালপুরের মা ও শিশু সন্তানের লাশ উদ্ধার, পিতা গ্রেফতার

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জে মা ও ছেলে শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী হারুনুর রশীদকে আটক করেছে পুলিশ ।
বুধবার সকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের চর গোপালপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সকালে মাদারগঞ্জের চর গোপালপুর গ্রামের হারুনুর রশিদ পলাশের স্ত্রী মোসলেমা আক্তার শিখা (৩৮) ও ৩ বছর বয়সী শিশু ছেলে তৌফিকুল ইসলাম তৌকিরের মরদেহ নিজ বসত ঘরের খাটের উপর ছুিড়কাঘাত অবস্থায় পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা।

পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুজনের লাশ উদ্ধার করে মাদারগঞ্জ থানায় নিয়ে আসে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী হারুনুর রশিদ পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশদুটি জামালপুর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি