রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন

ফেনী ইউনিভার্সিটির সিন্ডিকেট সদস্য হলেন অধ্যাপক বাহাদুর

নোবিপ্রবি প্রতিনিধি : আগামী দুই বছরের জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয় ফেনী ইউনিভার্সিটির সিন্ডিকেট সদস্য নির্বাচিত হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অ্যাপ্লায়েড ক্যামিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

জানা যায়, গত ১২ জুলাই বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক ড. মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠি ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরকে পাঠানো হয়। ওই চিঠিতে বলা হয় ‘বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ২০১০ এর ধারা ১৭ অনুযায়ী প্রত্যেক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ১২ সদস্য বিশিষ্ট একটি সিন্ডিকেট থাকবে।

আইনের ধারা ১৭(১) (ছ) অনুযায়ী ফেনী ইউনিভার্সিটির সিন্ডিকেটের একজন সম্মানিত সদস্য দুই বছরের জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন আপনাকে মনোনয়ন দিয়েছে। কমিশন আশা করে উচ্চশিক্ষার প্রসার ও মানোন্নয়নে আপনার দৃঢ় প্রত্যয় এবং সুযোগ্য নেতৃত্বে উক্ত বিশ্ববিদ্যালয় সঠিক ও বাস্তবমুখী দিকনির্দেশনা পেতে সক্ষম হবে।’

প্রসঙ্গত, অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর নোবিপ্রবির শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন ও এসিসিই বিভাগের চেয়ারম্যান। পাশাপাশি তিনি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষক সমিতির নির্বাচিত বর্তমান সভাপতি। তিনি কর্মক্ষেত্রে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি