রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

বগুড়ার শেরপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি

আব্দুর রাজ্জাক,বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ার শেরপুরে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম আইয়ুব খানকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার (৩১ আগষ্ট) উপজেলার ছোনকা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের হলরুমে উপজেলা কৃষকলীগের উদ্যোগে জাতীয় শোকদিবস ও গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে দলীয় পদ থেকে তাকে অব্যহতি দেয়া হয়েছে বলে বগুড়া জেলা কৃষকলীগ বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, শেরপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম আইয়ুব খান দীর্ঘদিন ধরে ক্ষমতাসীন দলের সহযোগি সংগঠনের দায়িত্বশীল পদে থাকার সুবাদে সংগঠন বিরোধী কাজে লিপ্ত হয়ে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করার দায়ে ওই শোক সভার অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীদের কন্ঠভোটে আইয়ুব খানকে দলীয় পদ থেকে অব্যহতি দেওয়া হয়।

বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা বলেন, দলীয় শৃংখলা ভঙ্গের কারণে তাকে সংগঠন থেকে অব্যহতি দেওয়া হয়েছে। আইয়ুব খান বলেন, শোক সভার অনুষ্ঠানে এ ধরনের ঘোষণা গঠনতন্ত্র বিরোধী। আমি এ অব্যহতির ঘোষণা মানিনা। এটা ব্যক্তি আক্রোশ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি