সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে রংপুরে দুই’বোনকে হত্যা , নতুন প্রেম মেনে না নিতে পারায়: বলছে পুলিশ মানিকগঞ্জ সদর থানার আয়োজনে বিট পুলিশিং এর মত বিনিময় সভা অনুষ্ঠিত মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে শুভ সূচনায় ধোনির চেন্নাই সুপার কিংস সোনাইমুড়ীতে গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক ১ শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান প্রধানমন্ত্রী নোবিপ্রবিতে নিয়োগ নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন প্রাণসহ ৫ কোম্পানির দুধ উৎপাদন-বিপণনে বাধা নেই মানিকগঞ্জে প্রমথ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ভিত্তি স্থাপন করেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৪ মামলার স্থগিতাদেশ আপিলেও বহাল

পানি নেওয়াকে কেন্দ্র করে টেকনাফে রোহিঙ্গা যুবককে হত্যা

নিউজ ডেস্ক : কক্সবাজারের টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা শিবিরে পানি নেওয়াকে কেন্দ্র করে সৃষ্ট কথা কাটাকাটি ও ঝগড়ার জের ধরে হামলা চালিয়ে এক রোহিঙ্গা যুবককে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে হামলায় আহত যুবককে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে শুক্রবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোহিঙ্গা নুর আলম।

উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের ব্লক-আই ২ এর মৃত নুর হোসেনের ছেলে নুর আলম (২৫)।

এপিবিএনর পুলিশ সুপার মো. হেমায়েতুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকালের দিকে পানি নেওয়াকে কেন্দ্র করে চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের ব্লক-আই ২ এর ৩৮৮ নম্বর ঘরের বাসিন্দা রোহিঙ্গা কাজলীর সঙ্গে প্রতিবেশী জান্নাত আরার কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে রাত ৯টার দিকে জান্নাতের পক্ষের সাত থেকে আট জন রোহিঙ্গা কাজলীর স্বামী নুর আলমকে ঘর থেকে ডেকে তার ওপর হামলা চালায়। সে সময় গুরুতর আহত হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য নুর আলমকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় টেকনাফ মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি