বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন

রায়পুরে ইয়াবা ব্যবসায়ী রায়হান কবির ভূঁইয়া আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ইয়াবা ব্যবসায়ী রায়হান কবির ভুইঁয়া ২২০ পিছ ইয়াবা বিক্রি সময় পুলিশের হাতে আটক। রায়হান পৌর ৬নং ওয়ার্ডের বকশী বাড়ীর আবদুল মতিন ড্রাইভারের ছেলে এবং ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকালে বাসস্ট্যান্ড সংলগ্ন মুন্সি বাড়ীর সুপারী বাগান থেকে তাকে আটক করে রায়পুর থানার এসআই নুরুল ইসলাম ফোঁস।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে রায়হান কবির দলীয় পরিচয় ব্যবহার করে গোপনে ইয়াবার পাইকারী ও খুচরা ব্যবসায় করছিল। ইয়াবা রায়হান স্থানীয় কয়েকজন নামধারী পরিচয়ধারীদের নিয়ে গ্রেফতারের আগেরদিনও ঢাকায় আসা যাওয়া করেছেন। খুব গোপনে সমাজের গ্রহনযোগ্য লোকজনের সাথে মিশে মাদক সেবন ও ব্যবসায় নিয়োজিত ছিল। দীর্ঘদিন ধরে রাজনৈতিক পরিচয়ের আড়ালে ব্যবসা করে আসলেও পুলিশ তাকে কিছুতেই ধরতে পারছিল না। তার এক বড় ভাই রায়পুরে দীর্ঘদিন ধরে পৌর ছাত্রলীগের শীর্ষ নেতা থাকার সময় ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগ উঠলে আত্মগোপনে বিদেশ চলে যায় । পরে তারই ব্যবসায় জড়িয়ে পড়ে রায়হান।

বৃহস্পতিবার বিকালে বিপুল পরিমান ইয়াবা বিক্রি খবর পেয়ে এসআই নুরুল ইসলাম তাকে আটক করতে সক্ষম হন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল বলেন, ২২০ পিছ ইয়াবা সহ রায়হানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলা করা হয়েছে এবং মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি