শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন

নতুন গার্দিওয়ালার খবর দিলেন বার্সার প্রেসিডেন্ট প্রার্থী

নিউজ ডেস্ক : আগামী মার্চে অনুষ্ঠিত হবে বার্সেলোনার বোর্ড প্রেসিডেন্ট নির্বাচন। ওই নির্বাচনে অংশ নিতে চাওয়া অনেকেই এরই মধ্যে সংবাদ মাধ্যমের দৃষ্টি কাড়ছেন। কারণ দুটি। প্রজেক্ট নেই বলে মেসির বার্সা ছাড়তে চাওয়া এবং বার্সার বর্তমান প্রেসিডেন্ট মারিও বার্তামেউয়ের ব্যর্থতা।

আগামী নির্বাচনে বার্সার প্রেসিডেন্ট হতে চাওয়া তেমনই একজন লুইস ফার্নান্দেজ। তিনি প্রেসিডেন্ট হলে বার্সায় নতুন গার্দিওয়ালাকে আনবেন বলে জানিয়েছেন। বলেছেন বার্সাকে আবার গ্রেট দলে পরিণত করবেন।

সেই নতুন গার্দিওয়ালা হলেন গার্সিয়া পিমেয়েন্টা। বার্সেলোনার মূল দলে তিনি খেলেছেন মাত্র একটি ম্যাচ। স্পেনের হয়ে কোন ম্যাচ খেলা হয়নি তার। ক্লাব ক্যারিয়ারও সেভাবে দাঁড়ায়নি। এখন দাঁড়ায়নি তার কোচিং ক্যারিয়ারও। বার্সার একাডেমি দলকে কোচিং করিয়েছেন গার্সিয়া। এখনও সেটাই করছেন। তাকেই ফার্নান্দেজ মনে করছেন নতুন গার্দিওয়ালা।

তার মতে, বায়ার্ন মিউনিখের বর্তমান কোচ হানসি ফ্লিককেও সেভাবে কেউ চিনতো না। অথচ শেষ হওয়া মৌসুমে তিনি বায়ার্নকে ট্রেবল জিতিয়েছেন। বিশ্বের সেরা কোচ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন। গার্সিয়ার ভেতরও তেমন কিছু আছে বিশ্বাস ফার্নান্দেজের, ‘আমরা গার্সিয়া পিমিয়েন্টার কথা ভেবে রেখেছি। আমাদের সামনে উদারহণ বায়ার্নের ফ্লিক। আমরা মনে করি, পিমিয়েন্টা হবেন বার্সার নতুন গার্দিওয়ালা।’

বার্সার প্রেসিডেন্ট বার্তামেউ সবদিক থেকেই ব্যর্থ উল্লেখ করে প্রেসিডেন্ট প্রার্থী হার্নান্দেজ বলেছেন, ‘তার কখনই কোন পরিকল্পনা ছিল না। তিনি কাজের চেয়ে অভিনয় করেন বেশি। কিন্তু বার্সার দায়িত্ব নিয়ে আপনি তা করতে পারবেন না। আমাদের হাতে বার্সাকে আবার গ্রেট দল করার পরিকল্পনা আছে। আসছে নির্বাচনে আমরা বিস্ময় উপহার দেব।’

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি