সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

নরসিংদী নজরপুরে চেয়ারম্যান কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি :: ৫ম চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার (২১অক্টোবর) বিকাল ৪টায় ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয় বুদিয়ামার দাদা ভাই একাদশ বনাম হোসাইন একাদশ।

নজরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফকরুল ইসলাম বাদল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার প্যানেল মেয়র মোঃ রিপন সরকার।

নরসিংদী জাতীয় বিদ্যুৎ গ্রিডের প্রকৌশলী মোঃ হানিফ মিয়া অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

এছাড়াও প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উলিউর রহমান আজিম এবং নজরপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ জয়নাল আবেদীন এর সার্বিক তত্ত্বাবধানে খেলাটি পরিচালিত হয়।

বিদেশি খেলোয়াড় সহ উভয় দলের ১১জন করে মোট ২২জন খেলোয়াড় অংশ গ্রহণ করেন। নওয়াব আলী গাজী উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলাটি উপভোগ করেন শত শত ফুটবল প্রেমিক।

মহিলাদের জন্যও খেলা দেখার সুব্যবস্থা করেন খেলা পরিচালনা কমিটি। সভাপতি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন এই স্কুল মাঠে চেয়ারম্যান কাপ ফুটবল খেলা বন্ধ ছিল। কিন্তু তরুণ প্রজন্ম কে সঠিক পথে রাখতে আমি আবারো খেলাধুলা চালু করেছি। সাধারণ মানুষ আজকের ফাইনাল খেলাটি উপভোগ করবেন বলে আমি আশাবাদী।

প্রধান অতিথি বলেন, আজকের ফাইনাল খেলাটি দুই দলই প্রতিযোগিতায় ভরে দিবেন আমার বিশ্বাস। আমরা খেলা উপভোগ করবো।

ট্রাইবেকারে হোসাইন একাদশ ১ গোলে পরাজিত করে দাদা ভাই একাদশ কে। পরে বিজয়ীদের কে পুরুষ্কার হিসাবে একটি ফ্রিজ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি