শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

নিউজ ডেস্ক :: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়। ভিন্ন ভিন্ন ১০টি পদে ২১ জনকে নিয়োগ দিবে এই প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা ২৯ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করার সুযোগ পাবেন।

বেতন স্কেল ৯৭০০-২৩৪৯০/-তে এসি-কাম-জেনারেটর টেকনিশিয়ান পদে ২ জনকে নিয়োগ দেওয়া হবে। ৩ বছরের অভিজ্ঞতাসহ প্রার্থীকে এইচএসসি এবং এয়ারকন্ডিশন এবং ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ পাস হতে হবে।

বেতন স্কেল ৯৩০০-২২৪৯০/-তে সহকারী এসি টেকনিশিয়ান পদে ২ জন, সুপারভাইজার পদে ২ জন এবং ইলেকট্রিশিয়ান পদে ২ জন নিয়োগ পাবেন। প্রাথীকে এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৯০০০-২১৮০০/-তে সহকারী ইলেকট্রিশিয়ান পদে ২ জন, লিফটম্যান পদে ৩ জন, প্লাম্বার পদে ১ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে এসএসসি পাস এবং ইলেকট্রিক্যাল কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৮৫০০-২০৫৭০/-তে সহকারী প্লাম্বার পদে ২ জন এবং সহকারী হোয়াইটওয়াশ মিস্ত্রি পদে ২ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে এসএসসি এবং জেএসসি পাসসহ সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৮২৫০-২০০১০/-তে পরিচ্ছন্নতা কর্মী পদে নিয়োগ পাবেন ৫ জন। প্রার্থীকে জেএসসি পরীক্ষায় পাসসহ সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞ হতে হবে।

আবেদন প্রক্রিয়া :

কম্পিউটারে মুদ্রিত দরখাস্ত রেজিস্ট্রার-এর বরাবরে ২৫ সেপ্টেম্বরের মধ্যে পৌঁছাতে হবে। ১-৭নং পদের জন্য ৩শ’ টাকা এবং ৮-১০নং পদের জন্য ১৫০ টাকা ব্যাংক ড্রাফট বা পেঅর্ডার দরখাস্তের সঙ্গে জমা দিতে হবে।

বিস্তারিত তথ্যের জন্য বুয়েট ওয়েব সাইটে www.buet.ac.bd দেখা যেতে পারে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি