রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:২৯ পূর্বাহ্ন

নতুন বছরে প্রতিদিন ১০ হাজার মেট্রিক টন বেশি সিমেন্ট উৎপাদন করছে বসুন্ধরা

নতুন বছরে প্রতিদিন আরও ১০ হাজার মেট্রিক টন বেশি সিমেন্ট উৎপাদনে সক্ষম হচ্ছে বসুন্ধরা গ্রুপ।

গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর শনিবার সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে আয়োজিত ‘১ এর পথে এক সাথে’ শীর্ষক এক অনুষ্ঠানে এ তথ্য জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সায়েম সোবহান আনভীর বলেন, লাল সবুজের বাংলাদেশকে এগিয়ে নিতে সর্বক্ষেত্রে বসুন্ধরার পণ্য বাংলাদেশে প্রথম হবে। ধারাবাহিকভাবে ভালো মানের সিমেন্ট উৎপাদনের কারণে দেশের সকল বৃহৎ স্থাপনা নির্মাণে আমাদের সিমেন্ট এককভাবে ব্যবহার করা হচ্ছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংসুক হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, অ্যাসিসটেন্স জেনারেল ম্যানেজার জিয়ারুল ইসলাম প্রমুখ।

বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের দক্ষিণবঙ্গের পরিবেশক, রিটেইলার ও তাদের পরিবারের সদস্যদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিবেশক, রিটেইলার ও তাদের পরিবারের পাঁচ হাজার সদস্যের পদচারণায় মোজাফফর গার্ডেন মুখরিত হয়ে ওঠে।

স্থানীয় শিল্পীদের গান ও নাচে জমজমাট হয়ে ওঠে সাংস্কৃতিক অনুষ্ঠান। ক্লোজ আপ ওয়ান তারকা মুহিন সংগীত পরিবেশন করেন।

দুপুরে মধ্যাহ্নভোজের পর বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন। পরে পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

র‌্যাফেল ড্রতে প্রথমস্থান অধিকারী গোপালগঞ্জের সরদার এন্টার প্রাইজের নাইম সরদারের হাতে প্রাইভেট কারের চাবি তুলে দেন প্রধান অতিথি।

প্রাইভেট কার জয়ী নাইম সরদার বলেন, বসুন্ধরা গ্রুপ পরিবেশক রিটেইলারদের নিয়ে যে আয়োজন করেছে, তাতে আমরা সম্মানিত হয়েছি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি