মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

ঘরের মাঠে বার্সার জয়

নিউজ ডেস্ক :: উয়েফা চ্যাম্পিয়নস লিগে টানা তৃতীয় জয় পেলো বার্সেলোনা। লিওনেল মেসি ও জেরার্ড পিকের গোলে কিয়েভকে ২-১ গোল ব্যবধানে হারিয়েছে রোনাল্ড কোম্যানের দল। এই জয়ে ‘জি’ গ্রুপ থেকে নকআউট পর্বে যাওয়ায় অনেকটা এগিয়ে গেলো কাতালানরা।

বুধবার (৪ নভেম্বর) রাতে ঘরের মাঠে বার্সেলোনা ইউক্রেনের ক্লাব ডায়নামো কিয়েভকে ২-১ গোলে হারিয়েছে। এমন জয়ে একটি করে গোল করেছেন লিওনেল মেসি ও জেরার্ড পিকে এবং কিয়েভের ভিক্টর সাইগানকোভ।

করোনার কারণে বার্সেলোনার বিপক্ষে এই ম্যাচে খেলতে পারেনি কিয়েভের পাঁচজন খেলোয়াড়। তবে তার খুব একটা প্রভাব পড়েনি। বলতে গেলে কাতালানদের বিপক্ষে সমানতালে লড়েছে কিয়েভ। যদিও ম্যাচের শুরুতেই গোল হজম করে ভড়কে গিয়েছিল তারা।

ম্যাচের ৫ মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। এ সময় লিওনেল মেসিকে বক্সের মধ্যে ফাউল করলে পেনাল্টি পায় বার্সা। সেই পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন মেসি। চ্যাম্পিয়নস লিগে এটি তার পেনাল্টি থেকে পাওয়া তৃতীয় গোল। এর আগে ফানেরবাখ ও জুভেন্টাসের বিপক্ষে পেনাল্টি থেকে গোল করেছিলেন তিনি। এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

বিরতির পর আনসু ফাতির দুর্দান্ত ক্রস থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন জেরার্ড পিকে। আর ৭৫ মিনিটে কিয়েভের ভিক্টর সাইগানকোভ একটি গোল শোধ দেন। তবে শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি দলটি।

এই জয়ে ৩ ম্যাচ থেকে পূর্ণ ৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বার্সা। সমান ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে জুভেন্টাস রয়েছে দ্বিতীয় স্থানে। একটি করে পয়েন্ট সংগ্রহ করে কিয়েভ আছে তৃতীয় স্থানে আর ফানেরবাখ আছে চতুর্থ স্থানে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি