মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

হরিপুরে ইউপি সচিবকে মারধরের অভিযোগে পিতা-পুত্রের কারাদন্ড

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে সরকারি কাজে বাধাদান ও উপজেলার ১নং গেদুড়া ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করার অভিযোগে পিতা ও পুত্রকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়েছে।

পিতা শওকত আলী হরিপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পুত্র রুহুল আমিন উপজেলা ছাত্রলীগ নেতা।

পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২৫ এপ্রিল (শনিবার) বিকালে ত্রাণের তালিকা করা নিয়ে হরিপুর উপজেলার ১নং গেদুড়া ইউনিয়ন সচিব মোঃ আব্দুল বাসেদ এর সাথে পিতা ও পুত্রের বাকবিতন্ড হয়। এক পর্যায় পিতা ও পুত্র ইউপি সচিব মোঃ আব্দুল বাসেদ কে মারধর করে।

পরে মারধরের বিষয়টি হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিমকে অবহিত করা হলে তিনি ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পিতা শওকত আলীকে ৭দিনের এবং পুত্র রুহুল আমিনকে ২মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল করিম বলেন, দন্ডবিধির ১৮৬ ধারায় সরকারি কাজে বাধাদানের অভিযোগে তাদেরকে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি