মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
রিটার্ন জমার সময় বাড়ানো হয়েছে ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা সাতক্ষীরা প্রতিবন্ধী বিদ্যালয় সমূহের এমপিও ভুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত নোয়াখালীতে লাইসেন্সবিহীন হাসপাতাল বন্ধ ঘোষণার নির্দেশ, বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা এডিপি বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয়ের অগ্রগতি জাতীয় অগ্রগতির হারের চেয়ে বেশি রানীশংকৈল রামরায় দিঘীতে অতিথি পাখির আগমনে মুখরিত মুন্সীগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি পূর্ণ দিবস কর্মবিরতি ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন -তথ্য প্রতিমন্ত্রী বিনামূল্যে ৩ কোটি করোনার টিকা দেওয়া হবে: মন্ত্রিপরিষদ সচিব

আ.লীগ নেতা হুমায়ুন মাহমুদের ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক

নিউজ ডেস্ক :: কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সিনেট সদস্য অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। তিনি বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ঢাকার স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, হুমায়ুন মাহমুদের প্রথম জানাযার নামাজ শুক্রবার সকাল ৯টায় ঢাকার ইস্কাটন গার্ডেন জামে মসজিদ এবং দ্বিতীয় জানাযা দেবিদ্বারের মোহাম্মদপুর সেরাজুল হক কলেজ মাঠে বেলা ৩টায় অনুষ্ঠিত হয়। পরে তাকে দেবিদ্বারে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় শেখ হাসিনা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি