শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৫৩ পূর্বাহ্ন

নোয়াখালী সদর শাখা প্রাইভেট ক্লিনিক ওর্নাস এসোসিয়েশন কমিটি গঠিত

হান্নান শাকুর, নোয়াখালী :: বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ওর্নাস এসোসিয়েশন নোয়াখালী সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়েছে। সিটি হসপিটালের চেয়ারম্যান ডা. মোহাম্মদ ফিরোজকে সভাপতি ও রয়্যাল হসপিটাল ইউনিট-২ এর ব্যবস্থাপনা পরিচালক বোরহান উদ্দিন আহমেদ মিঠুকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

আজ ঘোষিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আবদুল হক ও মো. শাহাদাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো.নুরনবী, সাংগঠনিক সম্পাদক আকতার উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এস এম হান্নান জনি, অর্থ সম্পাদক মো. আবদুর রাজ্জাক (শামীম), প্রচার সম্পাদক মো. মেহেরাজ উদ্দিন (শাহীন),দপ্তর সম্পাদক মো.সাইফুল ইসলাম সোহাগ, তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আল হোসাইন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক বাবুল পাল, ধর্ম বিষয়ক সম্পাদক মো.আলাউদ্দিন সুমন, যুগ্ম-ধর্ম বিষয়ক সম্পাদক রুপক কান্তি, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও জনসংখ্যা নিয়ন্ত্রণ বিষয়ক সম্পাদক অসীম রায় নয়ন, শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম মর্তুজা (মুন্না), কার্যকরী সদস্য মিয়া মো.শাহজাহান, গৌতম ভট্ট, মাজহারুল ইসলাম মন্টু, জালাল উদ্দিন, ওহিদুল ইসলাম রিয়াজ, ডা.ঈমাম হোসেন।

উল্লেখ, প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ওর্নাস এসোসিয়েশন নোয়াখালী সদর উপজেলা শাখার জনকল্যানমূলক বিভিন্ন কার্যক্রম, বিশেষ করে করোনার এই মহামারী মোকাবেলায় সংগঠনের বিভিন্ন উদ্যোগ ছিল খুবই প্রশংসনীয়। করোনাকালীন জনসচেতনামূলক বিভিন্ন কার্যক্রম, দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণের পাশাপাশি করোনা চিকিৎসায় অগ্রণী ভূমিকা রেখেছে সংগঠনটি।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি