মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

জেলহত্যা ইতিহাসের কলঙ্কিত অধ্যায়- তথ্য প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক :: তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন ৩ নভেম্বর স্বাধীন বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কিত দিন। কারাগারের নির্জন প্রকোষ্ঠে জাতীয় চার নেতা হত্যাকাণ্ড ছিল জাতির পিতাকে সপরিবারে হত্যার ধারাবাহিকতা। এ ঘৃণ্য হত্যাকাণ্ডের মাধ্যমে স্বাধীনতার পরাজিত শক্তি, দেশবিরোধী চক্র বাংলার মাটি থেকে আওয়ামী লীগের নাম চিরতরে মুছে ফেলে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস এবং বাঙালি জাতিকে নেতৃত্বশূন্য করার অপচেষ্টা চালিয়েছিল।

কিন্তু ষড়যন্ত্রকারীরা সফল হতে পারেনি। জাতির পিতার আদর্শের পতাকাকে ধারণ করে জননেত্রী শেখা হাসিনা জনগণের সমর্থনে ক্ষমতায় অধিষ্ঠিত আর ষড়যন্ত্রকারীরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে।

তিনি আরও বলেন ষড়যন্ত্রকারীরা এখনও তৎপর। এদের সম্পর্কে সজাগ থাকতে হবে। প্রতিমন্ত্রী আজ সকালে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জেল হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া, আবু আহমেদ মান্নাফি, এড. বলরাম পোদ্দার, সাংবাদিক মানিক লাল ঘোষ, অভিনেত্রী তারিন, শিল্পী খন্দকার রফিকুল আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি