শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৫০ পূর্বাহ্ন

দ্রুত সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা

নিউজ ডেস্ক :: আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা অবিশ্বাস্যভাবে প্রত্যাশার চেয়েও অনেক দ্রুত সুস্থ হয়ে উঠছেন। এমনটাই জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক লিয়োপোলদো লুক। এদিকে বিশ্বকাপজয়ী এই তারকার সুস্থতা কামনা ও এক নজর দেখতে হাসপাতালের সামনে প্রতিদিনই ভিড় জমান তার ভক্তরা।

গত ২ নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসাপাতালে ভর্তি করা হয় দিয়েগো ম্যারাডোনাকে। আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্স থেকে এক ঘণ্টা দুরত্বের লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে চিকিৎসাধীন আছেন এই ফুটবল কিংবদন্তী। তবে মস্তিষ্কে অস্ত্রোপচারের পর দ্রুত সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা।

মস্তিষ্কে জমাট বাঁধা রক্ত ৮০ মিনিটের অস্ত্রোপচারের মাধ্যমে বের করার পর থেকে অবিশ্বাস্যভাবে প্রত্যাশার চেয়ে অনেক দ্রুত সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা। হাসাপাতালের সামনে সাংবাদিকদের এমনটাই নিশ্চিত করেছেন স্নায়ু বিশেষজ্ঞ লিয়োপোলদো লুক।

ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক লিয়োপোলদো লুক বলেন, আগের চেয়ে অনেক ভালো অবস্থায় আছে ম্যারাডোনা। অবিশ্বাস্যভাবে তিনি সুস্থ হয়ে উঠছেন। আর তার স্নায়ুর কোনো সমস্যা নেই। অবাক হলেও সত্যি যে, ওকে দেখে আমি খুবই রোমাঞ্চিত। হাসপাতাল ছাড়তে তার দুই একদিন সময় লাগতে পারে। আপাতত জটিলতা এড়াতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকছেন ম্যারাডোনা।

এদিকে আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তী ম্যারাডোনোকে এক নজর দেখতে প্রতিদিনই হাসপাতালের সামনে ভিড় জমাচ্ছেন ভক্তরা। ম্যারাডোনার ছবি সম্বলিত জার্সি পরে তার সুস্থতা কামনা করেন আর্জেন্টাইনরা। শুধু তাই নয় রাস্তায় প্ল্যাকার্ড, ফেস্টুন, ব্যানার নিয়ে গ্রেট ম্যারাডোনার জন্য স্লোগান দিতে দেখা যায় ভক্তদের।

প্রসঙ্গত, গত কয়েক বছরে অনেকবারই হাসপাতালে যেতে হয়েছে দিয়াগো ম্যারাডোনাকে। ২০১৯ সালে পাকস্থলীতে অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণেও হাসপাতালে নিতে হয়েছিল তাকে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি