মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৩:৩৩ অপরাহ্ন

রায়পুরে সাংবাদিকদের বিরুদ্ধে করা আইসিটি মামলা প্রত্যাহারের ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুর থানায় চার সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন বাদী। ১০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরুউদ্দিন চৌধুরী নয়নের উদ্যোগে দু’পক্ষের মধ্যে সফল এক আলোচনার পরে সাংবাদিকদের বিরুদ্ধে করা আইসিটি আইনে করা মামলাটি প্রত্যাহারের প্রতিশ্রুতি দিয়েছেন রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল খোকন।

সুত্র জানায়, ১০ অক্টোবর সন্ধায় সাংবাদিকদের পক্ষে লক্ষ্মীপুর জেলা সম্পাদক -প্রকাশক পরিষদের অনুরোধে আওয়ামীলীগের সাধারাণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন তার কার্যালয়ে দু’পক্ষকে নিয়ে খোলামেলা আলোচনা বসেন। এতে বাদী পক্ষে উপস্হিত ছিলেন রায়পুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা।

আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনর রশিদ, মামলার বাদী ও রায়পুর পৌর মেয়র ইসমাইল খোকন, রায়পুরের বামনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, দালাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার।

সাংবাদিকদের পক্ষে উপস্হিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক রুপসি লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক কামালউদ্দিন হাওলাদার, সম্পাদক- প্রকাশক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক রব সম্পাদক শহিদুল ইসলাম, দৈনিক মুক্তবাঙ্গালির সম্পাদক কামালুর রহিম সমর, দৈনিক কালের প্রবাহের সম্পাদক কাজী মাকছুদুল হক, দৈনিক কালের প্রত্যাশা সম্পাদক সাইফুল ইসলাম জুয়েলসহ প্রমুখ।

প্রসঙ্গত, ডাকাতিয়া নদী দখলের বিরুদ্ধে ২৮ অক্টোবর দৈনিক বাংলার মুকুল পত্রিকায় প্রকাশিত সংবাদের জের ধরে ৩১ অক্টোবর দৈনিক বাংলার মুকুল পত্রিকার প্রকাশক ও সম্পাদক একেএম মিজানুর রহমান মুকুলসহ চারজন সাংবাদিকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে রায়পুর মামলা দায়ের করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি