মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম

নোয়াখালীতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুজাহিদুল ইসলাম সোহেল,  নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে লাখ মানুষের উপস্থিতিতে আলোচনা সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে জেলা শহরের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আবদুল মালেক উকিল প্রধান সড়কে এই আলোচনা সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

এতে জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্টের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, সহ-সভাপতি আবু তাহের, আতাউর রহমান ভূঁইয়া মানিক, মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, আব্দুল মমিন বিএসসি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, এএন্ডজে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আতাহার ইসরাক সাবাব চৌধুরী।

সকাল থেকে নোয়াখালীর বিভিন্ন উপজেলা,ইউনিয়ন, ওয়ার্ড থেকে শত শত নেতাকর্মীরা মিছিলে মিছিলে সভাস্থলে উপস্থিত হয়। এসময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি