শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:২৫ অপরাহ্ন

সাংবাদিকদের সাথে চাটখিলে নবাগত ইউএনওর মতবিনিময় সভা

চাটখিল প্রতিনিধি :: চাটখিলে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসার সাথে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুরে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, যুগান্তরের আবু তৈয়ব,ভোরের পাতার মিজানুর রহমান বাবর,একাত্তর টিভি ও আমাদের সময়ের কামরুল কানন, ডেইলী অবজারভারের ফারুক সিদ্দিকি ফরহাদ, আমাদের অর্থনীতির ইয়াছিন চৌধুরী, ঢাকার ডাকের আনিস আহমেদ হানিফ, আলোকিত নোয়াখালীর আলা উদ্দিন,ডেইলী আওয়ার টাইমসের সাইফুল ইসলাম রিয়াদ প্রমূখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান, সাংবাদিক সিরাজুল ইসলাম হাসান,জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন বাবু,জহিরুল ইসলাম চৌধুরী রানা,মনির হোসেন সোহেল, স্বপন পাটোয়ারী, আবদুল মোতালেব, সাকিব হাসান, এম আর ফারুক, আলী হোসেন হীরন,ফরিদ খান প্রমূখ।

এই সময় নবাগত ইউ এন ও বলনে, সামনের দিনে আপনাদেরকে নিয়ে আমি এগিয়ে যেতে চাই। আমরা এক জোট হয়ে চাটখিল উপজেলাকে সৌন্দর্য মন্ডিত করতে চাই। আপনারা আমার ডাকে সাড়া দিয়ে এখানে এসেছেন তাই ধন্যবাদ জ্ঞাপন করছি।

সাংবাদিক কামরুল কানন বলেন, আমাদের সকল কাজে আপনি পাশে থাকবেন বলে আমরা আশাবাদী। আমাদেরকে যে কোন প্রয়োজনে ডাকলে পাশে পাবেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি