রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন

কুমিল্লায় যুবলীগ কর্মী জিলানীর ঘাতকদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি :: কুমিল্লায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে জিলানী হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বেলা ১১টার দিকে নগরীর চৌয়ারা পুরাতন বাজার এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এতে নগরীর ৩টি ওয়ার্ড ও আশপাশের এলাকার কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেয়।

মানববন্ধনে নিহতের স্ত্রী স্কুল শিক্ষিকা জাহানারা বেগম বলেন, আমার ৩ সন্তানকে যারা এতিম করেছে, আমাকে যারা বিধবা করেছে, আমি সেই ঘাতকদের গ্রেফতার ও ফঁাসি চাই। জিলানীর মা ফেরদৌস আরা বেগম বলেন, আমার সন্তানকে যারা খুন করেছে তাদের মস্তক না পেলে আমি শান্তি পাব না।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় হাসান বাবর বাবু, মানিক, অহিদুর রহমান, জাকির হোসেন প্রমুখ। মানববন্ধন শেষে ঘাতকদের গ্রেফতার ও বিচার দাবি করে একটি বিক্ষোভ মিছিল চৌয়ারা বাজারে গিয়ে শেষ হয়। এর আগে গত ১১ নভেম্বর সকালে জেলার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা পুরাতন বাজারে সশস্ত্র সন্ত্রাসীরা জিল্লুর রহমান চৌধুরী জিলানীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের ছোট ভাই ইমরান হোসাইন চৌধুরী বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল-মাহমুদ সহিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সিটি করপোরেশনের বর্তমান কাউন্সিলর আবুল হাসান, আবদুস সাত্তার ও সাবেক কাউন্সিলর খলিলুর রহমান মজুমদার ওরফে খলিলসহ ২৪ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরও ১০/১৫ জনকে আসামি করা হয়েছে। এ পর্যন্ত পুলিশ আব্দুল কাদের নামে এজাহারনামীয় এক আসামিকে গ্রেফতার করেছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি