রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:১৫ পূর্বাহ্ন

শিরোনাম

করোনায় কাবু লুইস সুয়ারেজ

নিউজ ডেস্ক :: করোনা আক্রান্ত হয়েছেন উরুগুয়ে ও আতলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড লুইস সুয়ারেজ। ব্রাজিলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের ঠিক আগে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন তিনি।

সোমবার এ খবর জানিয়েছে উরুগুয়ে ফুটবল ফেডারেশন। সুয়ারেজ ছাড়াও করোনা পজিটিভ হয়েছেন গোলরক্ষক রদ্রিগো মুনোজ ও দলের একজন একজন কর্মকর্তা।

বাংলাদেশ সময় বুধবার ভোরে ঘরের মাঠে ব্রাজিলের মুখোমুখি হওয়ার কথা উরুগুয়ের। আর এ ম্যাচটিতে দলের নিয়মিত মুখ সুয়ারেজকে পাচ্ছে না উরুগুয়ে। এছাড়া আগামী শনিবার ক্লাব ফুটবলে নিজের সাবেক দল বার্সেলোনার বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না সুয়ারেজ। এ দিন লিওনেল মেসির বার্সাকে আতিথেয়তা দেবে সুয়ারেজের আতলেটিকো।

উরুগুয়ে ফুটবল ফেডারেশন বলেছে, জাতীয় দলের সকল খেলোয়াড় ও সদস্যের টেস্ট করানো হয়েছে। যেখানে লুইস সুয়ারেজ, রদ্রিগো মুনোজ ও মাতিয়াস ফারিয়ালের নমুনার ফল এসেছে পজিটিভ। তবে তারা তিনজনই স্বাস্থ্যগত দিক থেকে পুরোপুরি সুস্থ আছেন।

এখন ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে সুয়ারেজকে। তাই ব্রাজিল-বার্সেলোনাসহ আরও বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না এই অ্যাতলেটিকো ফরোয়ার্ড। আগামী ২৫ নভেম্বর লোকোমোটিভ মস্কোর বিরুদ্ধে চ্যাম্পিয়নস লিগের ম্যাচও খেলতে পারবেন না তিনি।

তবে ভ্যালেন্সিয়ার বিপক্ষে লা লিগার ম্যাচ দিয়ে তার মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে। লা লিগায় একমাত্র দল হিসেবে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে সুয়ারেজের অ্যাতলেটিকো। ন্যু ক্যাম্প ছেড়ে দিয়েগো সিমিওনের দলে যোগ দেওয়ার পর লা লিগায় এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে ৫ গোল করেছেন উরুগুয়ে স্ট্রাইকার।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি